জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম’র চলতি বছরটা বেশ ব্যস্ততার মধ্যদিয়েই যাচ্ছে। নতুন সিনেমা আর বিজ্ঞাপনে কাজ করার মধ্যদিয়েই কেটে যাচ্ছে তার সময়। ‘ইত্তেফাক’ নামের নতুন সিনেমার কাজ শুরু করেছেন মিম। সোমবার সকাল থেকে এ ছবির শুটিং শুরু হয়েছে।




সিনেমাটি নির্মাতা করছেন ‘পোড়ামন ২’ খ্যাত নির্মাতা রায়হান রাফি। তিনি জানান, সোমবার সকাল থেকে সিলেট শহরে ‘ইত্তেফাক’ সিনেমার দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে। প্রথম দিনের শুটিংয়ে অংশ নিয়েছেন মিম। এছাড়াও ছবির নায়ক সিয়াম আহমেদও শুটিং করেছেন। এখানে টানা ২০ দিন শুটিং করা হবে। ছবিটির বাকি অংশের শুটিং হবে ঢাকাতে।




এমবি ফিল্মস প্রযোজিত এই সিনেমায় মিম-সিয়াম ছাড়াও আরো অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু, খাইরুল বাসার প্রমুখ। একই নির্মাতার ‘পরাণ’ নামের আরো একটি ছবিতে কাজ করছেন মিম। এতে তার বিপরীতে অভিনয় করেছেন দুই নায়ক ইয়াশ রোহান ও শরীফুল রাজ।




বিদ্যা সিনহা মিম প্রয়াত খালিদ মাহমুদ মিঠুর পরিচালনায় ‘জোনাকীর আলো’ সিনেমায় অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছিলেন। তার অভিনীত প্রথম সিনেমা হুমায়ূন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’। তার অভিনীত অন্যান্য উল্লেখযোগ্য সিনেমাগুলো হচ্ছে ‘আমার প্রাণের প্রিয়া’, ‘তারকাঁটা’, ‘পদ্ম পাতার জল’, ‘সুইটহার্ট’, ‘ভালোবাসা এমনই হয়’, ‘দুলাভাই জিন্দাবাদ’, ‘পাষাণ’, ‘আমি নেতা হবো’, ‘সুলতান’ ইত্যাদি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here