এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী ছিলেন শিমলা। অভিষেকেই বাজিমাত করেছিলেন ‘ম্যাডাম ফুলি’খ্যাত এ চিত্রনায়িকা। দীর্ঘদিন ধরেই বড় পর্দায় দেখা মিলছে না জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী এ অভিনেত্রীর। সম্প্রতি তিনি কয়েকটি সিনেমায় অভিনয় করলেও এখনো তা মুক্তি পায়নি।

এদিকে চলতি বছরের শুরুর দিকে একটা বিমান ছিনতাইয়ের ঘটনাকে কেন্দ্র করে আলোচনায় এসে ছিলেন শিমলা। গত ফেব্রুয়ারি মাসে চট্টগ্রামে ‘ময়ূরপঙ্খী’ বিমানের ছিনতাই চেষ্টার ঘটনায় নিহত হয়েছিলেন শিমলার সাবেক স্বামী পলাশ আহমেদ। পরে দেশে ফিরলে পুলিও জিজ্ঞাসাবাদ করে তাকে।

এবার টেলিভিশন চ্যানেলের এক অনুষ্ঠানে গিয়ে আলোচনায় শিমলা। চ্যানেল আইয়ে শাহরিয়ার নাজিম জয় উপস্থাপিত ৩০০ মিনিট নামের একটি অনুষ্ঠানে এই নায়িকা বলেছেন বিয়ের সেঞ্চুরি করতে চান তিনি।

উপস্থাপক শিমলাকে প্রশ্ন করেন, ‘আপনি কয়টা বিয়ে করেছেন?’ জবাবে শিমলা বলেন, ‘মোটামুটি ৩০-৩৫টি!’ পরে উপস্থাটক জয় বলেন, আপনি দুষ্টুমি করে বলছেন। কিন্তু ভবিষ্যতে দুষ্টুমি করে আর কয়টা বিয়ে করবেন? উত্তরে সিমলা বলেন, ‘হান্ড্রেড, সেঞ্চুরি করতে চাই। যুবরাজ সিং ক্রিকেট খেলে সেঞ্চুরি করেছেন। আমি বিয়ে করে সেঞ্চুরি করব।’

উল্লেখ্য, ২০১৭ সালের ১২ সেপ্টেম্বর এক পরিচালকের জন্মদিনে পলাশ আহমেদের সঙ্গে পরিচয় হয় সিমলার। ২০১৮ সালের ৩ মার্চ পলাশ আহমেদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সিমলা। একই বছরের ৬ নভেম্বর পলাশকে ডিভোর্স দেন এই অভিনেত্রী। গত ফেব্রুয়ারি মাসে বিমান ছিনতাই এর ঘটনায় নিহত হয়েছেন পলাশ।

বর্তমানে শিমলা বেশির ভাগ সময় মুম্বাইয়ে থাকেন। শোনা যায় মুম্বাইয়ের ভাড়া ফ্ল্যাটে থাকেন তিনি। সেখানে মুক্তির অপেক্ষায় আছে একটি চলচ্চিত্র। অভিনেতা গোবিন্দর বিপরীতে অভিনয় করেছেন তিনি। চলচ্চিত্রটি নির্মাণও হচ্ছে গোবিন্দর নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here