পিরোজপুরে কাউখালী উপজেলায় সন্ধ্যা নদীতে ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ পিইসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের নাম সানজিদা আক্তার টুম্পা।বুধবার রাত ৮টার দিকে আমড়াজুড়ি ফেরিঘাট এলাকা থেকে ফায়ার সার্ভিস কর্মীরা তার মরদেহ উদ্ধার করে।




নিহত টুম্পা আক্তার উপজেলার আশোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিইসি পরীক্ষার্থী ছিল। সে আমড়াঝুড়ি ইউনিয়নের আশোয়া গ্রামের গিয়াস উদ্দিন ফকিরের মেয়ে।জানা যায়, বুধবার দুপুরে টুম্পা পঞ্চম শ্রেণির সমাপনী পরীক্ষা শেষে কাউখালী থেকে সহপাঠীদের সঙ্গে আমড়াজুড়ি ফেরিঘাটে নদী পারাপারের জন্য ট্রলারে ওঠে। এ সময় ট্রলারটি ৩০-৪০ যাত্রী ও ৫-৬টি মোটরসাইকেল নিয়ে ডুবে যায়।




এদের মধ্যে সবাই সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও টুম্পা ওঠতে পারেনি। সেই থেকে টুম্পাকে উদ্ধারের জন্য বরিশাল ও কাউখালীর ফায়ার সার্ভিসের ডুবুরিরা নদীতে খুঁজতে থাকেন।পরে রাত ৮টার দিকে ডুবুরিরা সন্ধ্যা নদীর ডুবে যাওয়া ওই ট্রলারটি উদ্ধার করে। সেখানে টুম্পার মরদেহটি পাওয়া যায়।
কাউখালী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) খালেদা খাতুন রেখা ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় নিখোঁজ ছাত্রী টুম্পার মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here