নারায়ণগঞ্জের আড়াইহাজারে মসজিদের এক ইমামের পুর’ষাঙ্গ কেটে দিয়েছেন তাঁর ক্ষু’ব্ধ স্ত্রী। আজ সোমবার সকালে আড়াইহাজার উপজেলার নৈকাহন এলাকায় এ ঘটনা ঘটে। গুরু’তর আহত ওই ইমামকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।তাঁর নাম আমজাদ হোসেন।
তিনি পর’কীয়ায় আস’ক্ত ছিলেন বলে স্ত্রী সন্দেহ করতেন। সোমবার সকালে স্বামীকে হাত-পা টি’পে দেওয়ার কথা বলে তিনি এ ঘটনা ঘটান।




ঘটনার পর স্ত্রী জানান, স্বামীকে পর’কীয়ায় আ’সক্তির স’ন্দেহ থেকেই তিনি এ কাজ করেছেন।আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার
পরিকল্পনা কর্মকর্তা হাবিব ইসমাইল ভূঁইয়া বলেন, আমাদের কাছে আসলে আমরা দ্রুত তাকে ঢাকা প্রেরণ করি। তাঁর পুরুষা’ঙ্গের প্রায় ২ সেন্টিমিটার কা’টা হয়েছে বলেও জানান ওই চিকিৎসা কর্মকর্তা।আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, ঘটনার




অনেক পরে আমরা অভিযোগ পেয়েছি। ভিকটি’মের বাবা একটি অভি’যোগ থানায় দাখিল করেছেন। ঘটনার পর থেকেই ওই নারী প’লাতক রয়েছেন। তাঁকে খোঁজার জন্য এবং বিষয়টি তদ’ন্ত করে দেখার জন্য এসআই সোহরাব হোসেনের নেতৃত্বে একটি দল এরই মধ্যে কাজ শুরু করেছে।




আরো পড়ুন বাংলাদেশে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘বুলবুল’!বঙ্গোপসাগরে দানা বাঁধতে চলেছে ঘূর্ণিঝড়। পশ্চিমবঙ্গের আবহাওয়া দপ্তর সূত্রে জানা গেছে, আন্দামানু নিকোবর দ্বীপপুঞ্জের কাছে একটি লঘুচাপ দানা বেঁধে গভীর হতে চলেছে।আগামী বুধবার (৬ নভেম্বর) রাতের দিকে সেটি পরিণত হতে পারে ঘূর্ণিঝড়ে।




এর নামকরণ করা হতে পারে ‘বুলবুল’। আপাতত লঘুচাপটি বাংলাদেশের খেপুপাড়া থেকে ৯৯০ কিলোমিটার দক্ষিণ ও দক্ষিণ পশ্চিম দিকে রয়েছে।এর প্রভাবে শুক্রবার (৮ নভেম্বর) থেকেই পশ্চিমবঙ্গ ও বাংলাদেশের উপকূলবর্তী অঞ্চলে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। উত্তাল হবে সমুদ্র।




মত্স্যজীবীদের তাই বৃহস্পতিবার (৭ নভেম্বর) থেকেই সমুদ্রে না যাওয়ার অনুরোধ করা হয়েছে।আবহাওয়া দপ্তর আইএমডি আরো জানিয়েছে, লঘুচাপটি দক্ষিণ পূর্ব ও উত্তর আন্দামান সাগরে অবস্থান করে ঘণ্টায় ১১ কিলোমিটার বেগে পশ্চিম দিকে এগোচ্ছে। ঘূর্ণিঝড়ে পরিণতহওয়ার পর প্রথমে সেটি পশ্চিম ও উত্তর পশ্চিম দিকে এবং পরে উত্তর ও উত্তর পশ্চিম দিকে এগোবে।আপাতত সেটির পশ্চিমবঙ্গ এবং সংলগ্ন ওড়িশা ও বাংলাদেশের দিকে এগোনোর আশঙ্কা রয়েছে। তবে ঠিক কোন দিকে যাবে তা নির্ধারণ করা যাবে এটি ঘূর্ণিঝড়ে পরিণত হওয়ার পর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here